October 25, 2024, 4:20 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

মোহাম্মদপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৫ সদস্য আটক : দেশীয় অস্স্ত্র উদ্বার।

দুর্নীতি রিপোর্ট ডেক্সঃ– রাজধানীর মোহাম্মদপুর লাউতলা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্স্ত্র সহ ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ।

র‍্যাব জানিয়েছে, গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, মোঃ নিয়ামুল শরীফ (৩০), মোঃ রাকিব (১৯), মোঃ পিয়াল মোল্লা (২০), মোঃ মুন্না (১৯) ও মোঃ ইসাহক (২৭)কে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়।তাদের গ্রামের বাড়ি নড়াইল, বাগেরহাট ও ভোলা জেলায় বলে জানা গেছে।

আজ বৃহস্পতিবার সকালে র‍্যাব-২ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) শিহাব করিম জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাব-২ জানতে পারে, একদল সশস্ত্র যুবক ডাকাতির উদ্দেশ্যে রাজধানীর মোহাম্মদপুর বেরিবাঁধ এলাকায় ডাকাতির উদ্দেশ্যে একত্রিত হয়েছে। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব-২ এর একটি চৌকস দল গতকাল বুধবার সন্ধ্যা ৭ টার দিকে ওই স্হানে বিশেষ অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৫ জন সক্রিয় সদস্যদের আটক করতে সক্ষম হয়।

শিহাব করিম জানান, এসময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ৬ টি মোবাইল, চেতনানাশক মলম ৬টি, চেতনানাশক ট্যাবলেট ৪ পাতা, ফোন্ডিং চাকু ২ টি, এন্ট্রি কাটার ১ টি, ক্ষুর ১ টি ও হাতুড়ি ১ টি উদ্বার মূলে জব্দ করা হয়।

র‍্যাব বলছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। সাধারণত দিনের বেলায় তারা ছোট ছোট দলে বিভক্ত হয়ে বিভিন্ন এলাকায় কম জনসমাগমপূর্ণ স্হানে পথচারীদের জিম্মি করে নগদ অর্থ, মোবাইল, ল্যাপটপ, ভ্যানিটি ব্যাগ ইত্যাদি মূল্যবান সামগগ্রী ছিনতাই করতো। এছাড়া তারা রাত গভীর হলেই গাড়ি থামিয়ে অস্স্ত্রের মুখে সর্বস্ব লুটে নেয়।

প্রাথমিক জিঙ্গাসাবাদে তারা এসকল ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করছে।আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্হা গ্রহণ এবং তাদেরকে মোহাম্মদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন